তোমার মধ্যদুপুর
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

তোমার মধ্যদুপুরে পথভ্রষ্ট এক আগন্তুক
এসেছিলো তোমার নির্জন নগরে,
কত মেঘ, কত কোলাহল বিচলিত আজ;
আসক্ত ফিরে যাবার প্রহরে।

শুধু আগন্তুকের আর ফেরা হলো না
অপেক্ষায় আবদ্ধ শিকলে,
তুমি নেই বলে ব্যথিত বাতাস আজ
শহরজুড়ে বইছে অবহেলে।

কত রাগ, কত অভিমান নিখোঁজ আজ;
শব্দ নৈশব্দের চোরাবালিতে,
শত আবছায়া আজ ক্লান্ত ভীষণ
অনুভূতির পায়ে হাঁটা পথে।
তোমার মধ্যদুপুর ঢলে পড়ে সূদুর প্রভাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Kajal
০১-০২-২০২৪ ১৫:৪৮ মিঃ